নিয়মিত ভিজিট করলে চাকুরিই আপনাকে খুঁজে নিবে

Blogger দ্বারা পরিচালিত.

অংশগ্রহনকারী কমিটির নির্বাচনের ভোটার লিষ্ট প্রেরণ প্রসঙ্গে।



বিষয় : অংশগ্রহনকারী কমিটির নির্বাচনের ভোটার লিষ্ট প্রেরণ প্রসঙ্গে।


জনাব,

যথাযত সম্মাণ প্রদর্শন পূর্বক নিবেদন এই যে, অত্র লেটেস্টে ইনফমশেন সোস্ লিমিটেডলিঃ ৮৯৭৮-৮৭৯, শরিফপুর, জাতীয় বিশ্ববিদ্যালয়, গাজীপুরে অবস্থিত নীট গার্মেন্টস কারখানায় নির্বাচন প্রক্রিয়ার মাধ্যমে অংশগ্রহনকারী কমিটি গঠন করার জন নির্বাচন উপলক্ষ্যে শ্রমিকদের ভোটার তালিকা আপনার সদয় অবগতির জন্য প্রেরন করা হলো ।

অংশগ্রহনকারী কমিটির নির্বাচনের জন্য প্রেরিত ভোটার লিষ্টটি যথাযত ভাবে গ্রহন এবং মূল্যায়ন করতে জনাবের মর্জি হয়।


বিনীত,

আপনার বিশ্বস্ত,
ভোটার লিষ্ট



লটেস্টে ইনফমশেন সোস্ লিমিটেড

বর্জ্য সরবরাহকারী,

হাউজ নং(১ম ফ্লোর), রোড # ২১,

মহাখালী, ঢাকা-১২০৬

সংযুক্তি,

০১. অংশগ্রহনকারী কমিটি নির্বাচন ভোট গ্রহনের জন্য ভোটার তালিকা।


অনুলিপি :

০১. শ্রম পরিচারক

০২. সহকারী শ্রম পরিচালক, টঙ্গি, গাজীপুর।


বিষয়  :চুড়ান্ত ভাবে মনোনয়ন প্রাথীদের প্রতীক বরাদ্দ প্রসঙ্গে।

এতদ্বারা অংশগ্রহনকারী কমিটির নির্বাচনে অংশগ্রহনের উদ্দেশ্যে চুড়ান্ত ভাবে মনোনিত প্রার্থীদের আগামী ০১/১২/২০১৮ ইং তারিখ রোজ সোমবার বেলা ১০.০০ ঘটিকার সময় নির্বাচনী প্রতিদ্বন্ধিতার জন্য প্রতিক বরাদ্দ করা হবে। সুতারাং চুড়ান্ত ভাবে বাছাই কৃত মনোনয়ন পত্র জমাদানকারী ( তালিকা প্রদত্ত) প্রাতীদের উক্ত সময়ে নির্বাচন পরিচালনা কমিটির কার্যলয় উপস্থিত হওয়ার জন্য নির্দেশ দেওয়া যাচ্ছে।

উল্লেখ্য যে, লটারী পদ্ধতির মাধ্যমে প্রতীক নিধারন করা হবে। সুতারাং কোন প্রতীকের ব্যাপারে কাহারো কোন প্রকার আপত্তি বা দাবী গ্রহন করা হবে না।

ধন্যবাদান্তে,

লটেস্টে ইনফমশেন সোস্ লিমিটেড,

বর্জ্য সরবরাহকারী,

মহাখালী, ঢাকা-১২০৬

অনুলিপি :


১. নোটিশ বোর্ড,

২. অফিস ফাইল,

৩. যুগ্ম শ্রম পরিচালকের কার্যালয়, বিজয় নগর, ঢাকা।

৪. সহঃ শ্রম পরিচালক, টঙ্গি, গাজীপুর।

৫. নির্বাচন পরিচালনা কমিটি


বিষয় : চুড়ান্ত মনোনয়ন বাছাই প্রতিবেদন।

এতদ্বারা সকলকে জানানো যাচ্ছে যে, বিগত ১৫/১১/২০১৮ ইং তারিখে ঘোষিত তফসীল অনুযায়ী অংশগ্রহনকারী কমিটির নির্বাচনে প্রতিদ্বদ্ধিতা করতে ইচ্ছুক মনোনয়ন পত্র জমা দান কারীদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, যে সকল প্রার্থী বা তাদের পক্ষে মনোনয়ন পত্র সংগ্রহ করে যারা যথা সময়ে মনোনয়ন পত্র জমা দিয়েচেন উক্ত মনোনয়ন পত্র সমুহ যাচাই বাছাই করে নিভর্’ল মনোনয়ন পত্র সমুহ চুড়ান্ত ভাবে অংশগ্রহনকারী কমিটির নির্বাচনে প্রতিদ্বদ্ধিতা করার জন্য মনোনিত করা হয়েছে। উল্লেখ্য যে, নির্বাচনী তফসিলে বর্নিত শর্ত মোতাবেক চুড়ান্ত ভাবে বাছাইকৃত মনোনয়ন পত্র জমাদানকারীদের নির্বাচনে প্রতিদ্বন্দিতা করার জন্য মনোনিত করা হলো। উক্ত তালিকা নি¤েœ প্রকাম করা হলো।


ক্রমিক নং             নাম কারখানার                পদবী আসন             সেকশন মন্তব্য

  •  মোঃ রাজু মিয়া জুনি: কাটার ম্যান কাটিং 
  • মোসাঃ মরিযোম কাটিং সহকারী কাটিং 
  • মোসাঃ মদিনা বেগম ফোল্ডিং ওম্যান ফিনিশিং 
  •  মোসাঃ সেলিনা আক্তার ফোল্ডিং ওম্যান ফিনিশিং 
  • মোঃ ইব্রাহীম মিয়া কোয়ালিটি ইন্সেপেক্টর সুইং 
  • মোসাঃ তাসলিমা বেগম কোয়ালিটি ইন্সেপেক্টর সুইং 
  • মোঃ বিপুল মিয়া সুইং অপারেটর সুইং 
  •  মোঃ রফিকুল ইসলাম সুইং সহকারী সুইং 
  • মোসাঃ জনি আক্তার সুইং অপারেটর সুইং 
  •  মোসাঃ আফরিন আক্তার সুইং অপারেটর সুইং 
  • মোসাঃ ফরিদা বেগম সুইং অপারেটর সুইং 
  • মোঃ আমিরুল ইসলাম সুইং অপারেটর সুইং 
  • মোসাঃ মিষ্টি বেগম সুইং অপারেটর সুইং 
  • ১৪ আবু সাইদ সুইং অপারেটর সুইং 


নির্বাচন কমিশনার

অংশগ্রহনকারী কমিটি

অনুলিপি :


১. নোটিশ বোর্ড,

২. অফিস ফাইল,

৩. যুগ্ম শ্রম পরিচালকের কার্যালয়।

৪. সহঃ শ্রম পরিচালক

অংশগ্রহনকারী কমিটির নির্বাচনের ফলাফল-১৫/১২/২০১৮

অদ্য ১৫/১২/২০১৮ ইং তারিখ রোজ সোমবার অত্র কারখানায় অংশগ্রহনকারী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সকল শ্রমিক কর্মচারী তাদের ভোট প্রদান করে অংশগ্রহনকারী কমিটিতে তাদের প্রতিনিধি নির্বাচত করেন।


নির্বাচনের ফলাফল নিপ্রদান করা হলোঃ

০১. কাটিং সেকশন :কাটিং সেকশন ০১ টি আসনের বিপরিতে নির্বাচনে মোট প্রার্থী ছিলেন ০২ (দুই) জন এবং মোট ভোটার ছিলেন ৪২ জন। মোট ভোটের মধ্যে ৪০ টি জমা পরে। উক্ত সেকশনে বল র্মাকা প্রতীক নিয়ে ২৬ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্ধি কাচি র্মাকা প্রতীক নিয়ে ১৪ ভোট পান।

০১. ফিনিশিং সেকশন  :ফিনিশিং সেকশন ০১ টি আসনের বিপরিতে নির্বাচনে মোট প্রার্থী ছিলেন ০২ (দুই) জন এবং মোট ভোটার ছিলেন ৬৬ জন। মোট ভোটের মধ্যে ৬৩ টি জমা পরে। উক্ত সেকশনে হ্যাঙ্গার র্মাকা প্রতীক নিয়ে ৩৩ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্ধি তালা র্মাকা প্রতীক নিয়ে ৩০ ভোট পান।

০১. কোয়ালিটি সেকশন : কোয়ালিটি সেকশন ০১ টি আসনের বিপরিতে নির্বাচনে মোট প্রার্থী ছিলেন ০২ (দুই) জন এবং মোট ভোটার ছিলেন ৬৬ জন। মোট ভোটের মধ্যে ৬২ টি জমা পরে। উক্ত সেকশনে কম্পিউটার র্মাকা প্রতীক নিয়ে ৩৮ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্ধি ঘড়ি র্মাকা প্রতীক নিয়ে ২৪ ভোট পান।


০১. সুইং সেকশন : ১ সুইং সেকশনঃ-১ এ ০১ টি আসনের বিপরিতে নির্বাচনে মোট প্রার্থী ছিলেন ০৩ (তিন) জন এবং মোট ভোটার ছিলেন ১২০ জন। মোট ভোটের মধ্যে ১১৪ টি জমা পরে। উক্ত সেকশনে কাটার র্মাকা প্রতীক নিয়ে ৫৫ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্ধি ফুল র্মাকা প্রতীক নিয়ে ৩৫ ভোট পান। অপর প্রতিদ্বন্ধি গরু র্মাকা প্রতীক নিয়ে ২৪ ভোট পান।

০১. সুইং সেকশন :- ২ সুইং সেকশনঃ-২ এ ০১ টি আসনের বিপরিতে নির্বাচনে মোট প্রার্থী ছিলেন ০৩ (তিন) জন এবং মোট ভোটার ছিলেন ১২৫ জন। মোট ভোটের মধ্যে ১২১ টি জমা পরে। উক্ত সেকশনে গাড়ী র্মাকা প্রতীক নিয়ে ৬২ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্ধি মাছ র্মাকা প্রতীক নিয়ে ৪০ ভোট পান। অপর প্রতিদ্বন্ধি ঘর র্মাকা প্রতীক নিয়ে ১৮ ভোট পান।
০১. সুইং সেকশন : ৩ সুইং সেকশনঃ-৩ এ ০১ টি আসনের বিপরিতে নির্বাচনে মোট প্রার্থী ছিলেন ০২ (দুই) জন এবং মোট ভোটার ছিলেন ১৪৫ জন। মোট ভোটের মধ্যে ১৩৮ টি জমা পরে। উক্ত সেকশনে মেশিন র্মাকা প্রতীক নিয়ে ৮৩ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্ধি জ্যাকেট র্মাকা প্রতীক নিয়ে ৫৫ ভোট পান। 

Share :

Facebook Twitter Google+
0 Komentar untuk "অংশগ্রহনকারী কমিটির নির্বাচনের ভোটার লিষ্ট প্রেরণ প্রসঙ্গে।"

Back To Top