নিয়মিত ভিজিট করলে চাকুরিই আপনাকে খুঁজে নিবে

Blogger দ্বারা পরিচালিত.

চূড়ান্ত কর্মদক্ষতার মূল্যায়ন সম্পন্ন করা হবে।

 মূল্যায়ন

 চূড়ান্ত কর্মদক্ষতার মূল্যায়ন সম্পন্ন করা হবে।


মসরিূর রহমান

পদবীঃ সহকারী ম্যানেজার (উৎপাদন)

লটেস্টে ইনফরমশে গার্মেন্টস লিঃ

বিষয়ঃ কর্মদক্ষতা মূল্যায়ন প্রসঙ্গে।


জনাব,

আপনার অবগতির জন্য জানানো যাচ্ছে যে, লটেস্টে ইনফরমশে গ্রুপ এর এইচআর নীতিমালা অনুযায়ী প্রবেশনকালীন কর্মরত; কর্মকর্তা ও কর্মচারীগণের চাকুরী স্থায়ীকরনের লক্ষ্যে সংশ্লিষ্ট কর্মীর যোগ্যতা, দক্ষতা ও উপযোগিতা মূল্যায়নের জন্য কর্মদক্ষতা মূল্যায়ন করা হয়। মূল্যায়নের মাপকাঠিতে প্রত্যাশিত নম্বর প্রাপ্তদের চাকুরীই কেবলমাত্র স্থায়ীকরণ করা হয়। উক্ত প্রক্রিয়ার অংশ অনুযায়ী আপনার কর্ম সম্পাদনের ০৩ (তিন) মাসের কর্মদক্ষতা মূল্যায়ন সম্পন্ন করা হয়েছে। প্রাপ্ত ফলাফল বিশ্লেষনে ব্যবস্থাপনা কর্তৃপক্ষ আপনার কর্ম দক্ষতায় সন্তুষ্ট হতে পারেনি। তাই মানবিক বিবেচনায় আপনার প্রবেশনকাল পূণরায় ১৪ আগষ্ট’২০১৬ ইং তারিখ হতে আরো ০৩ (তিন) মাস বৃদ্ধি করা হল এবং  ক্ষেত্রে অতি সত্ত্বর উন্নতি করার জন্য পরামর্শ প্রদান করা যাচ্ছে-


০১. নির্ভরশীলতা

০২. সিদ্ধান্ত গ্রহণ ক্ষমতা

০৩. কাজের মান

০৪. সৃজনশীলতা

০৫. দক্ষতা

০৬. অভিযোজন ক্ষমতা

০৭. যোগাযোগ ক্ষমতা


বর্ধিত প্রবেশনকাল অতিক্রান্ত হওয়ার পূর্বে আপনার চূড়ান্ত কর্মদক্ষতার মূল্যায়ন সম্পন্ন করা হবে। যার ভিত্তিতে আপনার চাকুরী স্থায়ীকরণ / চাকুরীর অবসান নির্ভরশীল।

সাধারণ নীতিমালা (সকল ক্যাটাগরির জন্য প্রযোজ্য) 

বাংলাদেশের পরিবেশ উন্নয়নে অসামান্য এবং অনুসরণীয় অবদান রেখেছেন এমন যে কোনো ব্যক্তি বা প্রতিষ্ঠান পদকের জন্য বিবেচিত হবে।
 কোনো ব্যক্তি বা প্রতিষ্ঠান নিজে অথবা তার পক্ষে অন্য কেউ পদকের জন্য পরিবেশ অধিদপ্তর অথবা সংশ্লিষ্ট কমিটির নিকট মনোনয়ন প্রেরণ করতে পারবে।
মহানগরে গৃহীত মনোনয়ন/আবেদনসমূহ বিভাগীয় কমিটির সুপারিশসহ কারিগরি কমিটি বরাবর প্রেরণ করতে হবে।
 প্রত্যেক আবেদনপত্রে মনোনয়ন দাখিলকারীর স্বাক্ষর ও পূর্ণ ঠিকানা থাকতে হবে এবং প্রস্তাবিত প্রার্থীর পরিচিতি, ঠিকানা এবং পরিবেশ বিষয়ক কর্মকাণ্ডের বিস্তারিত বিবরণ ও এতদ্সংক্রান্ত প্রামাণ্য কাগজপত্র/ভিডিও চিত্র (যদি থাকে) সংযুক্ত করতে হবে।
 জাতীয় কমিটি সরাসরি কোনো প্রার্থী/প্রতিষ্ঠানকে পদকের জন্য বিবেচনা করতে পারবে।  বিভাগীয় কমিটির সুপারিশ ছাড়াও মহাপরিচালক, পরিবেশ অধিদপ্তর কোনো প্রার্থীর মনোনয়ন জাতীয় কমিটির নিকট প্রেরণ করতে পারবে।
পরিবেশ অধিদপ্তরের উদ্যোগে পরিবেশ ও বন মন্ত্রণালয় প্রতি বছর জাতীয় পরিবেশ পদক প্রদানের ব্যবস্থা গ্রহণ করবে।
৫ জুন বিশ¡ পরিবেশ দিবসের অনুষ্ঠানে বা সরকার কর্তৃক নির্ধারিত যে কোনো সুবিধাজনক সময়ে আনুষ্ঠানিকভাবে জাতীয় পরিবেশ পদক প্রদান করা হবে।
কোনো ব্যক্তি/প্রতিষ্ঠান নিজে/তার পক্ষে কেউ পরিবেশ আইন লংঘন, পরিবেশ বিরোধী অথবা অনৈতিক কর্মে জড়িত থাকলে তার আবেদন/মনোনয়ন বিবেচিত হবে না।

এমতাবস্থায় আপনাকে উপরোক্ত পরামর্শ মোতাবেক অতি সত্ত্বর দায়িত্ব ও দক্ষতার সহিত নিজ কর্তব্যসমূহ যথাযথ সততা ও নিষ্ঠার সাথে সম্পাদনের জন্য উপদেশ দেয়া হলো।


কর্তৃপক্ষের পক্ষে-

মোঃ রফকিুল

সহকারী জেনারেল ম্যানেজার,

লটেস্টে ইনফরমশেন গ্রুপ।

Share :

Facebook Twitter Google+
0 Komentar untuk " চূড়ান্ত কর্মদক্ষতার মূল্যায়ন সম্পন্ন করা হবে।"

Back To Top